Friday, August 24, 2012

শাশুরির সারা দেহ….......pls add all & read (3)


নাকি, খুলছি আমার শারি। তোমি যাতে খুশি হবা আমিও তাতে খুশি। শাশুরি শারি খুলতে লাগলো আমি তার দিকে তাকিয়ে রইলাম। কাপর চোপর খুলে আমার পাশে এসে বলে, কি মশাই তুমিকি এমন করেই থাকবে নাকি? তোমার টা খুলবে না? তুমিই খুলে দাও না। খুব খুশি হয়ে আমার কাপর খুলে দিলো। আমি কিছু বলার আগেই আমার বারাটা মুখে নিয়ে নিলো। আমার শাশুরির কোমোর টা আমার মুখের স্মনে টেনে এনে ওর গুদটা চুষতে লাগলাম। চুষে আর আঙ্গুল দিয়ে খোচাতে খোচাতে অর জল বেরিয়ে এলো। অনেক হয়েছে এভাবেই বীর্য বের করে দিবে নাকি? তাহলে তোমার এই রসালো গুদটাকে শান্ত করবে কে? জলে টুপ টুপ করছে গুদটা। আমি কনডম বের করছিলাম পড়ার জন্য। শাশুরি দুই পা ফাক করে গুদটা আমার দিকে মেলে ধরে বল্লো ওসবের দরকার নেই খুলে ফেল, আমি আমার বারাটা দিয়ে ওর গুদের উপর দুই-তিনটা ঠাপ দিতেই শাশুরির রাক্ষস গুদটা আমার পুরো বারাটা গিলে ফেল্লো। ঠাপাতে ঠাপাতে বললাম বাচ্চা হয়ে গেলে? চিন্তা করো না পিল খেয়ে নিবো, আজ তোমার বীর্য গুলো আমার গুদটাকে খেতে দাও। ও খুব তূষ্ণার্ত, তোমার বীর্য খেয়ে ওর বহু দিনের তূষ্ণা মেটাতে দাও, ওকে ধন্য হতে দাও না করো না। ওকে নানা ভাবে ঠাপাতে লাগলাম, কোলে তুলে যখন ঠাপাচ্ছিলাম ঠাপের তালে তালে ওর সারা দেহটা দুলছিলো, মাই গুলো এদিক সেদিক লাফা লাফি করছিলো। খুব জোরে জোরে গোংরাছিলো, উহ……ওহ……আহ আহ আহ আর জোরে আর জোরে, এসব শব্দে ঘর কাপছিলো। আজ প্রায় ২০-২৫ মিনিট চুদে শাশুরির গুদের ভেতরই সব বীর্য ডেলে দিলাম। চোদা খাওয়ার পর একে বারে নেতিয়ে পরে ও। তার পর আমি কিছুখন শাশুরির সাথে শুয়ে ওর মাই গুলো আর ভোদাটা হাতাতে হাতাতে, মজার মজার গল্প করলাম কিছুক্ষন। নিতাই মশাইকে পেলে আমাকে ছেড়ে আবার চলে যাবে না তো? নিতাই কেন তোমার শশুরও এসে আমাকে তোমার কাছথেকে দূরে রাখতে পারবে না। যত দিন আমার এই গুদ তোমাকে সুখ দিতে পারবে, ততো দিন আমি তোমার সেবা করে যাব। যখন ইচ্ছা আমার দেহ নিয়ে তুমি আনন্দে মেতে উঠতে পারবে, আমি না করবো না। কিছুক্ষন শাশুরিকে আদর করে বিছানার উপর ওকে রেখে আমার রুমে ফিরে এলাম।

আজ মাগীটাকে চুদে অনেক মজা পেয়াছি, এক কথায় পুর্ন সুখ পেয়েছি আজ ওর কাছ থেকে। একদম উদার মোনে তার সব কিছু মেলে দিয়েছে আমার সামনে, কোন কার্পন্যতাই করেনি আজ। আমিও আমার শাশুরির এই উদারতার মর্যাদাটা রাখবো। ও আমার কাছে এলে কখনোই না চুদে ওকে ফিরিয়ে দিবো না।




Sorry I am not use to at bangla front. So here has a lot of spelling mistake.

This is my first article for this sit pls tel me about it.



.................. END ................

No comments:

Post a Comment