Friday, August 24, 2012

আহম্মদ শা আব্দালিঃ ( চপে চুল ) তৃতীয় ও শেষ অংশ


রথম অংশঃ

http://www.banglaychoti.com/blog/blog-list/1683.html


দ্বিতীয়াংশঃ

http://www.banglaychoti.com/blog/blog-list/1696.html


পাঠকদের জন্য অনুরোধ প্লিস একটু মন দিয়ে পড়ুন। নয়ত ব্যাপারটা ধরতে অসুবিধা হবে


তৃতীয় ও শেষ অংশঃ

পাঞ্জাব থেকে মহারাষ্ট্র পৌঁছাতে বড়জোর দুই দিন সময় লাগলো ওদের, বোধকরি তাও নয়, একদিন আর আরেকদিন সন্ধ্যা পর্যন্ত। আসলে ইরাবতী পার হওয়ার পর মৃদুল কাপড় চোপর যোগার করতে কিছুটা সময় নষ্ট করেছে। কারণ মায়া তো আর উদোম হয়ে ঘোড়ায় চড়ে যেতে পারবে না। যাইহোক, পাঞ্জাব পৌঁছানর পর ওরা একটুও দেরি না করে আব্দালির প্ল্যানে কাজ করতে লেগে গেলো।



প্রথমেই মায়া গেলো রাজবাড়িতে। সেখানে রাজকুমারের সখী হতে তার বিলম্ব হল না। কারণ তার সুবিশাল মাই এবং গামলার ন্যায় হোগাই তাঁকে মারাঠা রাজকুমারের চোখে আকর্ষণীয় করে তুলল। রাজকুমারের সাথে দোস্তি করতে মায়ার যা সময় লাগলো তার থেকেও কম সময় লাগলো মৃদুলের মারাঠি রাজকন্যার সাথে দোস্তি করতে। ব্যাটা তো ধড়িবাজ আব্দালিরই ছেলে, দিব্যি মালী সেজে রাজকন্যার সাথে বন্ধুত্ব করে ফেলল। রাতে পরগনার একটা ছোট্ট কুটিরে মায়া আর মৃদুল আবার মিলিত হল।

মৃদুলঃ মারাঠা রাজকুমার কে কেমন দেখতে রে?

মায়াঃ উমমম তোর থেকে অনেক ভালো।

মৃদুলঃ তাই নাকি?

মায়াঃ হ্যাঁ। হিংসে হচ্ছে?

মৃদুলঃ ধুস। হিংসে কেন?

মায়াঃ না হয়ত মনে হচ্ছে এইবার আর বোনটার সাথে ওইসব উল্টোপাল্টা করতে পারব না।

মৃদুলঃ অইসব উল্টোপাল্টা কি?

মায়াঃ ন্যাকা! যেন কিছু জানে না! করার সময় আসল রূপ বেরিয়ে পড়ে।

মৃদুলঃ কি করার সময়?!

মায়াঃ এই দাদা, ভালো হচ্ছে না কিন্তু। আমার সাথে বদমাইশি করবি না!

মৃদুলঃ তাহলে আয় একটু আদর করি।

মায়াঃ এই না না এখন না!!

মৃদুল কোন কথা না শুনে আবার ঝাঁপিয়ে পড়ে বোনের উপর। মায়া বাধা দেয়।

মায়াঃ দাদা, আমি তো তোরই। কিন্তু আজ রাতটা একটু বিশ্রাম দে। জানিস তো কাল কত কাজ! বাবা যা বলেছেন তাতে আমার বড় ভূমিকা আছে। আজ আমায় ছেড়ে দে।

মৃদুলঃ(দীর্ঘশ্বাস ফেলে)  আচ্ছা। কালকের প্ল্যান সব ঠিক ভাবে মেটাতে পারলে মারাঠা রাজ্য দখল করা বাবার বাঁ হাতের খেলা হয়ে যাবে।

মায়াঃ শোন দাদা। তুই মারাঠা রাজকন্যা সীমন্তিনী কে ঠিক সামলে নিতে পারবি তো?

মৃদুলঃ আলবাত পারব! তোকে শুধু এটুকু দেখতে হবে রাজকুমার যেন অন্দরে ঢুকতে না পারে। ওঁকে রাজমহলের বাইরে রাখা তোর কাজ।

মায়াঃ সে ব্যাপারে আমি একাই একশো তা তো জানিস!

মৃদুলঃ আচ্ছা, তাহলে এখন ঘুমিয়ে পড়। কাল অনেক কাজ করতে হবে।

দুজনেই পরগনার ওই গোপন কুটিরে নিদ্রা যায়। মারাঠা রাজ্যের কেউ জানলোনা কি কুটিল উদ্দেশ্য নিয়ে দুই কিশোর কিশোরী তাদেরই পরগনায় আশ্রয় নিয়েছে। এও জানলনা তাদের ভয়ঙ্কর পরিকল্পনায় মারাঠা রাজ্যের স্বাধীনতা বিপন্ন হতে বসেছে।



পরের দিন মারাঠা রাজার সাথে মৃদুলের দেখা। রাজা খুব বিচক্ষণ, কিন্তু ওই একটাই দোষ। বেশি চুল্লু খান আর মহলে ফিরে ছোট রানিকে ধুমায়ে চোদন দেন। কোন রাতে অন্দরমহল থেকে ধোঁয়া উঠতে দেখা গেলেই মারাঠি প্রজারা বলে, “অ্যাঁয়, রাজা আজ চুল্লু খেয়ে রানি চুদছে!” এই রাজার সাথে যখন মৃদুলের দেখা, তখন মালীর মতই মাথা নিচু করে মৃদুল বলল, “জয় হোক মহারাজের”।

রাজা বললেন, “তুই নতুন মালী না? তোর বাড়ি কোথায়?”

মৃদুল বলল “আজ্ঞে হাবশি নগরে।“

এদিকে তখন হাবশি নগরে মহারাষ্ট্রের সেরা চুল্লু তৈরি হত, কিন্তু রাজা সেখানে লজ্জায় যেতে পারতেন না। হাবশি নগরের নাম শুনেই রাজার জিভ চুলকাতে লাগলো। মৃদুল বলল, মহারাজ, আমি আপনার মনের কথা বুঝতে পারছি। আপনি যা চান তা আমার বাড়িতেই আছে। আপনি যদি আজ রাতে চুপিচুপি পরগনায় আসেন তবে আপনাকে হাবশিদের তৈরি সেরা চুল্লু খাইয়ে আমার জীবন সার্থক করব।

রাজা তো নেচে উঠলো। শুধু একটা কথা হল, রাজা কোন দেহরক্ষী নিয়ে পরগনায় আসবেন না। তাহলে লোকে বুঝে যাবে রাজা মাল খেতে এসেছেন আর তাঁর বদনাম হবে।

এদিকে আর এক নাটক মঞ্চস্থ হচ্ছে রাজকুমার মোহন সিং এর ঘরে। সেখানে মায়াকে কোলে বসিয়ে রাজকুমার মিষ্টি মিষ্টি কথা বলছে আর ঝাল ঝাল জায়গায় হাত দেওয়ার তালে আছে। মায়া তেমনি সেয়ানা। সে কিছুতেই তার শরীরের কোন স্পর্শকাতর জায়গায় হাত দিতে দেবে না, পাছে উত্তেজিত হয়ে পড়ে আর পুরো প্ল্যান মাঠে মারা যায়।

রাজকুমারঃ সখী, তুমি বোঝনা আমি কি চাই?

মায়াঃ বুঝি কুমার, কিন্তু প্রকাশ্যে তা দেওয়া যায় না। নির্জনে নিজেকে আপনার কাছে সমর্পণ করতে পারলে নিজেকে ধন্য মনে করব।

রাজকুমারঃ কোথায় তোমার সাথে একটু একা থাকা যায় বলত?

মায়াঃ আমাদের পল্লীতে। সেখানে আমার পাশের ঘরে এক মাতাল আর তার দোস্ত থাকে। তারা সারাদিন মদ খেয়ে ঘুমায়। আমরা আমার ঘরে যা ইচ্ছা তাই করতে পারি।

রাজকুমারঃ(লাফিয়ে উঠে) বাঃ!! আমি আজ রাতেই যাব।

চপে চুলের সাথে মাঝের অকাজের সময় পেরিয়ে গিয়ে চলুন যাই রাতের মারাঠা পরগনায়। সেখানে একটি কুটিরের দুটো দরজা। একটা দিয়ে ঢুকল মৃদুল আর বোরখা পরা রাজামশাই, আর একটা দিয়ে ঢুকল রাজকুমার মোহন আর মালা। স্পেশাল হাবশি মদের চড়া গন্ধে রাজামসাই এর মন উচাটন। কাঁচা মাগির গায়ের গন্ধে মোহন সিং এর ধোন উচাটন। খাটের বদলে মেঝেতে একটা সতরঞ্চি পাতা। তাতে মায়াকে বসিয়ে মোহন বলল “আজ তোমার কথা রাখ মায়া।“

মায়া খালি মুখ দিয়ে “উমমম” করে একটা আদুরে আওয়াজ দিলো।

সারাদিন নধরকান্তি মায়াকে ভেবে উত্তেজিত হয়ে থাকা মোহনের পক্ষে এটুকু সম্মতিই যথেষ্ট ছিল। সাথে সাথে মায়াকে দাঁড় করিয়ে তার পাপড়ির মত নরম ঠোঁটে প্রচণ্ড জোরে  চুষে চুষে চুমু খাওয়া শুরু করলো মোহন। নিজের দুই ঠোঁট দিয়ে মায়ার তলার ঠোঁটকে চেপে ধরে নিজের জিভের ডগা দিয়ে মায়ার জিভের ডগা ঠেলে ভিতরে ঢুকিয়ে দেওয়া, আবার তার মুখের ভিতরের সবটুকু রস জিভ দিয়েই চেটে চেটে খাওয়া। এরকম মারাত্মক চুমুতে মায়ার সারা শরীর অসার হয়ে আসে, কিন্তু তবু নিজেকে প্রাণপণে সংযত করে নেয়। কারণ এখুনি তার আউট করা চলবে না। সারা রাত ধরে বোলিং করে যেতে হবে।

ওদিকে রাজা হাবশি মদের বোতলে চুমুক দিয়ে জিজ্ঞেস করেন, “পাশের ঘরে কারা চিল্লায়?”

মৃদুল বলে, “আরে আপনাকে বলেছিলাম না পাশের ঘরে একটা হাবশি মাস্তান থাকে, সে প্রতিদিন মেয়ে ধরে এনে থাপায়। তারই আওয়াজ হবে”

রাজা গর্জন করে ওঠে, “তাতে এতো চিৎকার করার কি হল?”

ওদিকে মোহন তখন মায়ার মুখ ছেড়ে দুধে মন দিয়েছে। বুকের কাপড় টান মেরে ছিঁড়ে ফেলে ফুলকো লুচির মত মায়ার দুধ দুটো ধরে ভর্তা করছে। চুঁচিতে আলতো আলতো করে দাঁত দিচ্ছে আর সেই স্পর্শকাতর জায়গায় দাঁতের ছোঁয়ায় মায়া ক্ষণে ক্ষণে শিহরিত হচ্ছে। এমন সময় রাজার গর্জন শুনে মোহন জিজ্ঞেস করলো, “পাশের ঘরে কে চিল্লায়?”

মায়ার আবেশে চোখ বন্ধ। চোখ না খুলেই উত্তর দিলো, “আরে তোমাকে বলেছিলাম না একটা মাতাল আমার পাশের ঘরে থাকে। সেই......”

মোহনঃ হারামিকে কেলিয়ে দিব?

মায়াঃ না!!!! এখন তুমি আমায় ছেড়ে গেলে আমি মরেই যাব!! তুমিই বাল একটা হারামি। এতক্ষন চটকে আমার সেক্স তুলে দিয়ে আমায় ফেলে পালাতে চাইছ? বাড়ি যাবার তাল? কি করবে বাড়ি গিয়ে? মাকে থাপাবে? মাকে থাপিএ এতো আনন্দ পাবে?

মায়ার মুখে এইসব নোংরা কথা সুনে মোহন খুব উত্তেজিত হয়ে গেলো। এবার সে মাই ছেড়ে ডিরেক্ট নিচে হামলা করল। সে কোমরের কাপড় পুরো খুলে তলাটা উদোম করে দিলো। তারপর থাই দুটোকে ভালো করে পাকলে ধরে মুখ লাগাল তার ভোদায়। অন্ধকারে চোদার জন্য ভোদা ভালো করে দেখা না গেলেও প্রচণ্ড অশ্লীল গন্ধ ভোদার অস্তিত্ব জানান দেয়। মায়ার গুদের একটা মন মাতানো গন্ধ আছে যা যেকোনো পুরুষকে তার ভোদায় জিভ লাগাতে বাধ্য করবে। দক্ষ ভোদাখাদকের মতই  মারাঠি রাজপুত্র  মোহন সিং মায়ার গুদ চাটতে লাগলো। সে নিজের অভিজ্ঞতা থেকে জানে মেয়েদের গুদ কিভাবে চাটলে মেয়েটি উত্তেজিত হয়ে ওঠে। মায়ার ক্ষেত্রেও তাই হল। নির্ভুল আন্দাজে প্রথমে মোহন জিভ রাখলো ভোদার ঠোঁটে। তার চারপাশ ঝাঁট দেওয়ার মত করে হাল্কা চাটান দিলেও সে ভগাঙ্কুরের দিকে মনোযোগ দিলো না। মায়ার সেক্সি থাইয়ের কিছুটা অংশ থেকে শুরু করে ভোদার কোট পর্যন্ত দক্ষ জিভ চালাতে লাগলো মোহন। মায়া মুখে হাত দিয়ে কোনরকমে শীৎকারের দমক থামাচ্ছে। কারণ পাশের ঘরে মাতাল রাজা শীৎকার শুনে আবার না কোন কাণ্ড করে বসে।

গুদের ভিতর থেকে প্রচুর রস বেরোচ্ছে মায়ার। মায়ার সারা শরীর ঘেমে জবজব করছে। উত্তেজনায় এতো ঘেমে গেছে যে গুদ দিয়েও ঘাম গড়াচ্ছে। চাটুনির ঠেলায় গুদ বাবারে মারে আওয়াজ দিচ্ছে। মায়া ফুলে ফুলে উঠছে। একবার তার সারা দেহটা প্রচন্দ ভাবে টান টান হয়ে গেলো আর মুখ দিয়ে উত্তেজনায় একদলা থুতু বেরিয়ে এল। সাথে প্রচণ্ড ভাবে শীৎকার দিয়ে উঠলো মায়া ”আউউউউউউউউউ আহ আহ আহ ওরে মা রে আমার সব বেরিয়ে গেলো রে, আমার জল খসল রে”। পক্ষাঘাত গ্রস্ত রুগির মত সারা শরীর দমকে দমকে মাল আউট করতে লাগলো মায়া। মোহন গুদ চেটেই চলেছে যাতে মাল আউট হওয়া না থামে।

পাশের ঘরে শীৎকারের আওয়াজ শুনে রাজা বলল ”কি হে মৃদুল! পাশের ঘরের সেই হাবশি কি এখনো চুদছে?”

মৃদুলঃ আজ্ঞে হ্যাঁ মহারাজ। বোধহয় মাগিটার মাল আউট হল। আজকে আবার কোথা থেকে একটা কচি মাগি ম্যানেজ করেছে।

রাজাঃ আমারো তো চুদতে ইচ্ছা করছে মৃদুল। আমার ছোট রানির কচি ভোদা। চুদে খুব আরাম। আমি মহলে যাই।

মৃদুলঃ দাঁড়ান মহারাজ। এই মদ বেশি করে খেলে আপনার গোপাল ঠাকুর আগের থেকে অনেক বেশি শক্ত আর মোটা হবে। তখন চুদে দুগুন মজা।

রাজাঃ তাহলে আর এক বোতল চুল্লু গিলেই প্রাসাদে যাব। আজ একটা বড়সড় চোদন দিতে হবে।



ওদিকে মায়াকে গরম করে তুলতে গিয়ে মোহনেরও বাঁড়ার ডগায় বিন্দু বিন্দু কাম জল। এসে গেছে। সে মায়াকে উপুর করে শোয়াল। তার পা দুটো টেনে ফাক করে দিলো। চিত হয়ে শুয়ে থাকা মায়াকে পুরো উদোম ন্যাংটো অবস্থায় কি অস্বাভাবিক সেক্সি লাগছিল বলে বোঝানো যাবে না। দুই হাত দিয়ে মায়ার দুটো মাই কে বাইকের হ্যান্ডেলের মত করে পাকড়ে ধরল মোহন। তার পড় নিজের আখাম্বা বিশাল বাঁড়া, যার আকৃতি মারাঠা রাজ্যের মানচিত্রের সাথে মিলে যায় বলে মোহন খুব গর্ববোধ করে, সেই মালটা হাত দিয়ে ধরে প্রোজেকশান অ্যাঙ্গেল ঠিক করে নিয়ে চরম গুঁতোয় মায়ার আচোদা কুমারী ভোদার পর্দা ফটাস শব্দে ছিঁড়ে ফেলল মোহন। মায়ার তীব্র চিৎকারে শুধু রাজা নয়, সারা পরগনার লোক বুঝতে পারল আজকে একটা চোদনের মত চোদন হচ্ছে বটে রাজ্যে।

রাজার স্পষ্ট বুঝলেন পাশের ঘরে মেয়েটার পর্দা ফাটল। সঙ্গে সঙ্গে দৌড়ে রাজা ঘর থেকে রাজমহলের দিকে বেরিয়ে গেলো ছোটরানিকে চোদার নেশায়। সাথে মৃদুল দৌড়ল, বলল “চলুন মহারাজ, আপনাকে মহলে শোবার ঘর পর্যন্ত ছেড়ে দিয়ে আসি।“

ওদিকে মায়া অস্বাভাবিক ভাবে চিৎকার করছে আর জীবনে প্রথম কুমারী ভোদায় চোদা খাওয়ার উত্তেজনা দমন করতে না পেরে অশ্লীল গালি গালাজ করছে।

মায়াঃ এই লটির পো...আহহহহহহ... চোদ চোদ বাল গুদমাড়ানি। চুদে গুদে ফেনবা তুলে দে আইইইইইইইইইইককক...”

মোহনঃ তাই তো চুদছি রে খানকি। বাবাচুদি বেশ্যা মাগি লজ্জা করে না কাঁচা বয়সেই অন্যকে দিয়ে গুদ ফাটাতে? আজ তোর ভোদা ভোঁতা করে তবে ছাড়ব। নে মাগি নে, আরও থাপ নে, নে, এই নে রামথাপ (পকাৎ পকাৎ পকাৎ)।

মায়াঃ উউউউউউউউউউ, আউ আউ আউ আউ, শালা মাদারচোদ রাজকুমার, তোর লজ্জা করে না একলা একটা মেয়েকে পেয়েই তার গুদ ফাটালি! দেশের কত মেয়েকে চুদেছিস বলত? কত মেয়ের পেট করেছিস? কত মেয়ের পোঁদ মেরে বানরের পোঁদের মত  টুকটুকে লাল করেছিস? শালা কামরাঙ্গার পুত, হোগাচুদির দেওর... আআআআআআককককককককককককককক”

হঠাৎ করে বীভৎস চিৎকার দিয়ে উঠে সারা শরীর থরথর করে কাঁপিয়ে নারীরস খসাতে লাগলো মায়া। গুদের মধ্যে গরম রসের স্পর্শে মোহনও পরগনা কাঁপানো হুঙ্কার দিয়ে মাল ছুটিয়ে দিলো মায়ার গুদের মধ্যে।



পরের দিন ভোরবেলাঃ  রাজা বিছানা থেকে উঠেই প্রচণ্ড ধাক্কা খেলেন! এ তিনি কার সাথে চোদাচুদি করেছেন সারা রাত ধরে!! এতো তার নিজের বিছানা নয়। তিনি কি গতকাল রাতে নিজের ঘরে যাননি??!! মৃদুল কি তাঁকে ভুল ঘরে নিয়ে এসেছিল??! এই মেয়েটা কে?!! শুয়ে শুয়ে কাঁদছে!! মুখ দেখতে পাচ্ছি না তো!!



রাজা নারীটিকে উল্টে দেওয়ার সঙ্গে সঙ্গে হৃদযন্ত্রে তীব্র চাপ অনুভব করেন!! এতো তাঁর নিজের আদরের মেয়ে সীমন্তিনী !!



এমনি ভাবে রাজা মানসিক ভারসাম্য হারান। রাজার এই কাজের খবর দাবানলের মত ছরিয়ে পড়ে। রাজমহল ধ্বংস করে দেয় প্রজারা। আহম্মদ শা আব্দালির বীভৎস পরিকল্পনা সার্থক হয়। মারাঠা রাজ্যকে পঙ্গু করে দেন তিনি। ইংরেজদের আগমনেও সুবিধা করে দেন।

শুধু চপে চুলের তরফ থেকে একটা রসের খবর জানিয়ে রাখি। আব্দালির মারাঠা আক্রমনের দশ বছর বাদে ওখানকার কিশোরদের দেখে চমকে উঠেছিলাম। সবার মুখের সাথে আহম্মদ শা আব্দালির মুখের আশ্চর্য মিল!!



পাঠকদের জন্যঃ আবার অনেক দিনের জন্য বিদায় বন্ধুরা। আশা করি ভুলবেন না। সবাই লিখতে থাকুন। আপনার নিজস্ব লেখায় সাইটকে সমৃদ্ধ করুন। সব না পারলেও  একটা কমেন্টের গ্যারান্টি দিচ্ছি, আমার তরফ থেকে। রিয়াজ আহসান যেখানেই থাকুন, আমাদের কাছে ফিরে আসুন। আমরা হাহাকার করছি আপনার বিহনে।

No comments:

Post a Comment