Friday, August 24, 2012

আহম্মদ শা আব্দালিঃ প্রথমাংশ ( চপে চুল )


আহম্মদ শা আব্দালিঃ ( চপে চুল )

তখন সাল ১৭৫৯। মারাঠারা খুব ব্যাস্ত। আহম্মদ শা আব্দালি হুমকি দিয়েছে যদি তোমাদের শিবিরের মাইয়াগুলান আমার হারেমে না পাঠাও তো তোমাদের সাথে আমার যুদ্ধ লাগব। সত্যিই ১৭৬১ সালে পানিপথের তৃতীয় যুদ্ধ হয়। কিন্তু সেই সাথে আরেকটি যুদ্ধ হয়েছিল। আহম্মদ শা আব্দালির পুত্র-কন্যায়। আপনারা জানেন এই চপেচুল শুধু দেশের নানা প্রান্তে নয়, টিভি ক্যামেরা বসিয়ে রেখেছে ইতিহাসের সর্বত্র। তাই বাদশা ঘরানার এই গোপন ক্যাচাল নিয়ে হাজির হলাম বাংলাচটিতে। অস্ত্র রেডি রাখুন।

প্রথম পর্বঃ

আহম্মদ শা গোপন কক্ষে বসে গোপন অঙ্গ চুলকাতে চুলকাতে ভাবে, “তাইত, আমি যদি মাইগুলান না দেওয়ার জন্য যুদ্ধ কইরা বসি তবে তো চুইদতা পাইব না। তো কি করন?” ভাইবতে ভাইবতে শা সাহেবের বাল মাথায় উঠল। শেষে মুচকি হেসে কিছু একটা ঠিক করে শা সাহেব নিজের দুই ছেলে মেয়েকে ডেকে পাঠালেন।

শা সাহেবের ছেলে খুব নমনীয়। মুখ দেখে ছেলে না মেয়ে বুঝার উপায় নাই। হাত দিয়ে টিপে দেখলে তবে বুঝা যায় ইহারও অস্ত্রটি আছে।

আর মেয়েটা উল্টো। মুখ দেখে মনে হয় ছবিতে আঁকা। সুডৌল দুটি মাই এক চিলতে কাপড়ের ফেট্টি দিয়ে বুকের উপর বাঁধা। তার উপর হাল্কা নীল ওরনা দেওয়া। নিচে একটি ধুতি ছেলেদের মত করে হাঁটুর উপর দিয়ে পরা। দুধসাদা পা সম্পূর্ণ নগ্ন। দাঁড়ানোর ভঙ্গিতে সারা দেহ থেকে যেন আলো ছিটকে বেরোচ্ছে। কি রং! যেন উল্কাপাত হয়েছে। হোগা (এই শব্দ চালু ছিল না) অস্বাভাবিক স্ফীত। কোমর ভীষণ সরু। বুক এতটাই ফুলে ফেঁপে আছে যে তার ভারে সে কিছুটা সামনে ঝুকে পড়ছে।

আহম্মদ শা তাদের ডেকে বললেন, “উপস্থিত তোমরা দুজনে বড় হয়েছ। তোমাদের একটি কঠিন কাজের দায়িত্ব দেব। আজ সারাদিন সময় দিলাম। তোমরা তৈরি হয়ে নাও। এরপর রাতে আমার কাছে এসে কাজ বুঝে নিও। তোমাদের যেতে হবে সুদূর ভারতবর্ষে। সেখানে অনেক কাজ। মানসিক দিক থেকে প্রস্তুত হও।“

দুই ভাই বোন চুপচাপ বাবার কথা শুনে অন্তঃপুরে চলে গেলো।



রাজকন্যা মায়া রাজপুত্র মৃদুল কে বলল “ দাদা, আজ রাতেই তো আমাদের চলে যেতে হবে, আয় আজ তোকে আমার সখীদের সাথে আলাপ করিয়ে দিই।

মৃদুল বলল, “না বোন আমি যাব না। ওই মেয়েগুলো খুব ফাজিল।“

মায়া বলল, “দাদা!! তুই মেয়েদের ভয় পাস নাকি? আমরাই তো তোদের ভয় পাই!”

মৃদুলঃ কি? তোরা ভয় পাস? কেন?

মায়াঃ কারণ আমাদের ক্ষমতা কম। তোদের বেশি। আমাদের জোর করে উত্তেজিত করে ছেলেরা চুদতে পারে। আমরা পারি না।

মৃদুলঃ অফফফফফ! বাজে কথা বলা বন্ধ কর। কোথায় তোর বান্ধবীরা? বাগানে? চল যাই। নয়ত আরও কি সব বলে বসবি...

মায়াঃ (হেসে) চল।

বাগানে এসে মৃদুল দেখে মায়ার দুজন বান্ধবী রিয়া আর রিমি অপেক্ষা করছে। ওদের দেখে হেসে রিয়া বলল “কি রাজকন্যা, আজ সাথে এই নতুন সখিকেও নিয়ে এলে যে”

মৃদুল লজ্জায় লাল হয়ে যায়। তোতলাতে থাকে।

মায়াঃ এই ফাজলামি করবি না বলছি।

রিমিঃ ইহ! খুব করব। কি করবি রে? রাজামসাইকে বলে দিবি? কি বলবি? বলবি যে রিমি তোকে আঙ্গুল মেরেছে? হি হি।

মৃদুল এবার জোর গলায় বলল, আমায় কি তোমাদের ছেলে বলে মনে হয় না? আমি রাজপুত্র। আমি আমার পুরুষত্ব প্রমান করে দিতে পারি।

রিয়াঃ তাই নাকি? তাহলে পায়জামা টা খোল দেখি?

মৃদুল এতো কিছু ভেবে কথাটা বলেনি। সে খুব নার্ভাস হয়ে গেল। এবার রিমি এসে এক টানে মৃদুল এর পায়জামাটা নামিয়ে তার নরম নুনু টাকে টেনে বাইরে বার করে দিল। মৃদুল হতভম্ব।

রিয়াঃ এ মা। এটা কি? শুঁয়োপোকা?

রিমিঃ আরে নানা! এটাকে আমি এখুনি জাগিএ তুলছি।

এই বলে রিমি হার্ডকোর ভাবে মৃদুলের ডাণ্ডা খিঁচতে লাগলো। ধোনের মুণ্ডিটা ধরে একটু একটু করে নিচে নামিয়ে আবার হ্যাচকা টানে উপরে উঠিয়ে দিতে থাকে। অনেকটা ঘোড়ার লাগাম টানার মত করে। নুনুটা টকটকে লাল হয়ে যায়। মাঝে মাঝে আগ্নেয়গিরির মত ফুসে উঠতে থাকে। রিমি দুই আঙ্গুল একসাথে করে মৃদুলের হোগা দিয়ে ঢুকিয়ে দিয়ে খুব স্পিডে চালাতে থাকে। পিছন দিক থেকে ধাক্কা খেয়ে মৃদুলের বিচি দুটো লাফাতে থাকে। পোঁদের ভিতর দিয়ে রিমির আঙ্গুল সিধা ধাক্কা মারে প্রস্টেট গ্লান্ডে। প্রচণ্ড উত্তেজনায় এবার মৃদুল শীৎকার শুরু করে। কিন্তু হায় নপুংসক! হঠাৎ পিচিত পিচিত করে দুই দফা মাল বেরিয়ে মৃদুলের নুনু চুপসে কেঁচো হয়ে যায়। ওর এই অবস্থা দেখে রিমি বলে “এই তুমি রাজপুত্র!! দেড় ইঞ্চি নুনু আর দুই ফোঁটা মাল নিয়ে রাজপুত্র হলে কিভাবে??”

মৃদুল লজ্জায় চুপচাপ দাঁড়িয়ে থাকে। এবার রিয়া বলে “ আমাদেরই দোষ। আমরা ঠিকভাবে উত্তেজিত করতে পারিনি। এবার ওর নুনুকে আমি বাঁড়া বানিয়েই ছাড়ব। তুই রাজকন্যা কে বাগানের মধ্যেই কাপড় খুলে ন্যাংটা কর। আমি এদিকে রাজপুত্রের কান মুলে না না!!... দণ্ড মুলে দিচ্ছি।

মায়া এতক্ষন দূরে দাঁড়িয়ে ব্যাপারটা দেখছিল। এবার সে ভয়ে পালাতে চায়। কিন্তু মাঝপথেই রিমি তার বুকের কাপড় ধরে মারে এক টান। ফলে বিশাল কিন্তু টাইট মাই দুটো ফক করে বুকের উপর আছড়ে পড়ে। আর বলব কি মামারা, সেই মাইয়ের ভারেই মায়া হুমড়ি খেয়ে পড়ে যায়। এর মধ্যেই রিমি তার নিচের বস্ত্রখণ্ড খুলে তাকে প্রকাশ্য বাগানে উলঙ্গ করে দিয়েছে। মায়া পালাতে যায়। কিন্তু অত বড় মাই নিয়ে দৌড়ে পালানও যায় না। আবার কেউ রাজকন্যাকে উদোম হয়ে বাগানে দৌড়াদৌড়ি করতে দেখলে কি ভাববে!

এর মধ্যেই দ্রুত কাজ চলতে থাকে। মায়াকে চিত করে ফেলে রিমি তার মাই ভর্তা করতে থাকে। তার দুই হাতই চলছে। ডানহাত দিয়ে বাঁ মাই টিপছে তো বাঁ হাত দিয়ে ডান মাই ভর্তা করছে। মায়া মাইয়ের চাপ বেশ ভালই উপভোগ করছে। কারণ তার উরু দিয়ে জল গড়ান শুরু করে দিয়েছে। উরুর ফাকের বাগানের ঘাসও ভিজে গেছে।

মৃদুল নিজের বোনকে যৌন উত্তেজনায় চিৎকার করতে দেখে খুবই উত্তেজিত হয়ে পড়েছে। মুখের কথা নয়, ধোনের ভাষাই তার প্রমান। মৃদুলের ধোন চড়চড় করে বাড়তে বাড়তে আগের থেকে অনেক বেশি মোটা লম্বা আর নিগ্রোদের মত কালো হয়ে যায়। চকচকে কালো বাঁড়ার উপর লাল লাল বাঁড়ার শিরাগুলো ফুটে ওঠে। যেন এখুনি শিরাগুলো ফেটে রক্ত বেরিয়ে যাবে। রিয়া নিজের কাজে ফাঁকি দেয় না। সে তৎক্ষণাৎ শুরু করে ধোন চোষা। মুখের মধ্যে বিশালাকৃতি বাঁড়াটা নিয়ে সে প্রচণ্ড ভাবে চুষতে থাকে। যেন চুষতে চুষতেই সব মাল বার করে দেবে। মাঝে মাঝে বাঁড়ার উপরের লাল শিরাগুলোর উপর হাল্কা হাল্কা দাঁত লাগাতে থাকে। ফলে মৃদুলের দমবন্ধ হয়ে আসে। কিন্তু যখনি সে পিচকিরি ছাড়তে যায়, রিয়া ঠিক তখনই কিভাবে বুঝে ফেলে চোষা থামিয়ে দেয়। ফলে মাল বাঁড়ার ডগায় এসে আটকে যায়। কি আনন্দ!! এই তো সুখ। মাল ফেললেই তো শরীর ঠাণ্ডা হয়ে যাবে। তার চেয়ে এভাবে শুধুই শরীর গরম করার অসহ্য আনন্দ নিতে বাধা কি?

এদিকে রিমি মায়াকে চটকাতে চটকাতে খুব গরম করে তুলেছে। সে আহ-আহ-আহ- উই মা- উমমমমম করে শীৎকার দিয়েই চলেছে। এবার রিমি আস্তে করে নিজের সরু সরু দুটো আঙ্গুল দুটো মায়ার গুদের ভিতর চালাতে থাকে। উত্তেজনায় মায়া খুব জোরে আওয়াজ দিয়ে ওঠে। তার পাপড়ির মত গুদের ভিতর দক্ষ হাতে আঙ্গুল চালাতে থাকে রিমি। মায়া শীৎকার করে চলে। গুদ ফুলে ফুলে উঠতে থাকে। রিমি এতো জোরে মায়ার গুদ মারতে থাকে যে তার বুকের উপর মাইগুলো সেই তালে তালে লাফাতে থাকে। বুকের উপর ভরাট ভরাট মাই থপ থপ করে আছড়ে পড়তে থাকে। সাথে একটা অশ্লীল পচ পচ শব্দে বাগান ভরে যায়। তার ফরসা শরীরে চটকানোর লাল দাগ পড়ে যায়। মুখ দিয়ে উত্তেজনায় ফেনা উঠতে থাকে। আবেশে চোখ বন্ধই আছে। যেন কোন উন্মত্ত বুনো মোষের শক্তি ভর করেছে রিমির সরু সরু আঙ্গুলে। সেই সরু আঙ্গুলেই ভেলকি দেখাচ্ছে সে। এবার তিনটে আঙ্গুল একসাথে করে জি-স্পটে খস খস করে ডলা মারতে থাকে। তার আঙ্গুলের ডগা গিয়ে ধাক্কা দেয় মায়ার মুত্রথলিতে। মুত্রথলিতে আঘাত লাগতেই শক খায় মায়া। বন্ধ করা চোখ দুটো খুলে যায়। বীভৎস উই রে মা রে চিৎকার দিয়ে একসাথে গুদের জল আর মুত বেরোতে থাকে মায়ার রাজকন্যে ভোদা দিয়ে। তার শুয়ে থাকা শরীরটা আর ভারি মাই দুটো স্প্রিঙের মত লাফাতে থাকে। সাথে সুখের শীৎকার।

এদিকে বোনের এই অবস্থা দেখে রাজপুত্র মৃদুলের মাথায় মাল উঠে যায়। সেও রিয়ার মুখের মধ্যেই বহু বছরের জমানো দুর্গন্ধময় বীর্য ২৫কিমি/ঘণ্টা বেগে ফোয়ারার মত ঢেলে দেয়। এমন সময় অন্দর থেকে রাজার ডাক আসে।



দুই ভাই বোনে এসে উপস্থিত হয় আহম্মদ শা আব্দালির কাছে। ওর নাম বাবা আহম্মদ শা আব্দালি, ওও তেমনি লালটুর ছেলে। বাগান থেকে মেয়ের শীৎকার ওর কানে ঠিকই গেছে। কিন্তু সেয়ানা আব্দালি সেসব কথা তুলল না। ছেলে মেয়েকে কাজ বুঝিয়ে দিয়ে দ্রুতগামী ঘোড়ায় করে পাঠিয়ে দেয় ভারতবর্ষের দিকে। (চলবে...)

 

No comments:

Post a Comment