Friday, August 24, 2012

স্কুলের সেক্সি টিচারকে চুদে দিলাম পার্ট ১


এখন থেকে প্রায় ৬ বছর আগের ঘটনা। আমি ক্লাস ৯ এ পড়ি। সবে মাত্র মেয়েদের দেখে ধন খেঁচা শুরু করেছি। কিন্তু সমস্যা হল সমবয়সী মেয়েদের চেয়ে বয়সে বড় মহিলাদের দেখে বেশি আরাম পাই। হয়ত দুধের সাইজ বড় আর গায়ে গতরে বেশি যৌবন ধরার কারনে বড় মেয়েদের প্রতি বেশি আকর্ষণ ছিল। তখন আমদের সামাজিক বিজ্ঞানের টিচার ছিল এক যুবতী সেক্সি মাগী খানকী এক ম্যাডাম । কেন জানিনা উনাকে দেখলেই আমার ধন শক্ত হয়ে যেত। শুধু আমারই না। ক্লাসের সব ধইঞ্চা ছেলেদেরও ( ধইঞ্চা ছেলে বুঝেনতো?? যাদের ধন খারায় না )  একই অনুভুতি হত । কিছু টাউট ছেলে বেশি সাহস করে  ম্যাডাম এর ক্লাসে সবার পিছনের বেঞ্চে বসে ম্যাডামকে দেখে দেখেই মাল আউট করত। যাকগে, আসল কথায় আসি। একদিন সামান্য বৃষ্টি হচ্ছিল। ক্লাসে আসতে গিয়ে কমবেশি সবাই ভিজে গিয়েছি। প্রথম পিরিয়ডে বাংলা ক্লাসে যে ম্যাডাম আসার কথা ছিল সময় পার হয়ে যাবার পরও তিনি এলেন না। প্রায় ১০ মিনিট পর মেঘ না চাইতেই বৃষ্টির মতো আমাদের সেক্সি, মাগী, খানকী ও চরম সুন্দরী ম্যাডাম হাজির। জানালেন বাংলার ম্যাডাম অনুপস্থিত থাকায় তিনি আজ প্রক্সি দেবেন। আমাদের খুশি আর কে দেখে !!!



যেহেতু তিনি বাংলার টিচার না তাই তিনি কোন পড়া ধরলেন না। আমাদের চুপচাপ থাকতে বলে উনি চেয়ারে হেলান দেয়ে বসেলেন। উনার পরনের শাড়ি হলকা ভিজা ছিল। তাই তিনি হেলান দিতেই বড়বড় দুধ গুলো শাড়ির উপরে তাদের অস্তিত্ব ঘোষণা করল সগরবে। ব্রা ব্লাউস এবং শাড়ি ছপিয়ে তার দুধের বোঁটা গুলো আমাদের দিকে চেয়ে চোখ রাঙাতে লাগল আর আমার ধন তৎক্ষণাৎ বিনা নোটিশে ফুলে উঠল। আর একটু আরাম পাবার প্রয়াসে ম্যাডাম পায়ের উপর পা তুলে বসলেন। উনার ফরসা লম্বা লম্বা পা প্রায় হাতু অবধি দেখা যাচ্ছিলো। এইরকম অবস্থায় আমি শক্ত একটা ধন নিয়ে বেশ ভালই বিপাকে পড়ে গেলাম। পেছনে তাকিয়ে দেখলাম বেশ কয়েক জনের হাত উরুর ফাঁকে ঘন ঘন ওঠানামা করছে। এক পলকেই আমি ওদের অবস্থা বুঝে নিলাম। পরক্ষনেই আফসোস হতে লাগলো আমি কেন আজ পেছনে বসলাম না। ভাগ্যকে মোটামুটি ভদ্র গোছের কয়েকটা গালি দিয়ে সামনে মনোযোগ দিলাম।



ইতিমধ্যে গদিআটা চেয়ারে যথেষ্ট আরাম পেয়ে ম্যাডাম এর চোখ লেগে আসল আর ধৃষ্টতার শেষ সিমানায় পৌঁছে ফ্যানের বাতাস ম্যাডামএর শাড়ির আঁচলকে উনার কাঁধ থেকে উড়িয়ে মাটিতে ফেলল। লাল ব্লাউসের সাথে ম্যাডামএর ভরাট কাঁধ খামছে থাকা কালো ব্রা সবার নজরে প্রথমে এল। সাথে তার নজরে এল শাড়ি বিহীন কচি ডাবের মতো দুটি মাঝারি স্তন। সামনে থাকার কারনে আমি ওদের মতো সরাসরি ধন খেচতেও পারছিলাম না। আহাম্মকের মতো সেদিকে চেয়ে না থেকে কিভাবে কি করা যায় তাই ভাবছিলাম।  মাথায় দুষ্টবুদ্ধি আসতে বেশীক্ষণ লাগলো না। ব্যাগ নামিয়ে উরুর উপর রেখে অনুমান করলাম সামনে থাকে কতটা দেখা যায়। মোটামুটি সেফ মনে হল। এবার ম্যাডাম এর দিকে চেয়ে ধনে হাত বুলাতে লাগলাম।     আহ...   কি শান্তি!!!         সামনে বসে থাকা অটুট বাঁধনের জালে ঘেরা রহস্যময়ি নারীর দিকে চেয়ে হাত মারা যে কতটা মজার তা এখনও ফীল করি। হয়ত মজায় আমার চোখ খানিকের জন্যে বুজে এসেছিল। আচানক পাশে বসা ছেলেটার কনুইয়ের গুঁতো খেয়ে চোখে ভিমরি খাবার দশা হল আমার। ওর দিকে তাকাবো কি!!!! ম্যাডাম দিকে চেয়ে আমার গা ঠাণ্ডা হয়ে আসল। মোটেও তিনি আর এলোমেলো ভাবে বসে নেই। কখন যে তিনি উঠে বসেছেন হাত মারার চরম মুহূর্তে আমি তা বলতেও পারব না। শিরদাঁড়া খাড়া করে উনি আমার দিকে সরু চোখে তাকিয়ে আছেন। এদিকে আমার ধনে যে মেঘ জমেছিল সবই প্লাবন ডেকে এনে প্যান্ট পুরটাই ভাসিয়ে দিয়েছে। আন্ডারওয়্যার তখনও নিয়মিত পরা রপ্ত করা হয়ে ওঠেনি এবং আফসোস সেদিনও পরা ছিলনা (পরে অবশ্য ভাগ্য কে ধন্যবাদ জানিয়েছিলাম)। তাই সাদা প্যান্টের উপর ওগুলো কি জিনিস তা কোন মূর্খ মানব ও বলতে পারবে।



উঠে দাড়াও  !!!  



ম্যাডাম এর শীতল গলা শুনে আমার হাত পা পেটের ভিতরে সেঁধিয়ে যেতে চাইল। কাঁপা হাতে ব্যাগ টেবিলের উপর রাখলাম। বুঝতে পারলাম আজ কপালে যথেষ্ট খারাবি আছে...








 ভাইরা...... জীবনে এই প্রথম চটি লিখায় হাত দিলাম। কেমন হচ্ছে বুঝতে পারছিনা। খারাপ হলে বলুন কি করতে হবে। আর না পরতে চাইলে বলুন বাকি অংশ লিখব না। লেখা বেশি বোরিং লাগতে পারে কারন সেক্স নিয়ে বেশি কিছু এখনও লিখিনি। তবে সামনেই রগরগে সব লেখা থাকবে। আপনারা শুধু বলুন লেখা কেমন হচ্ছে?

 

No comments:

Post a Comment