Friday, August 24, 2012

আহম্মদ শা আব্দালিঃ (চপেচুল ) দ্বিতীয়াংশ


আহম্মদ শা আব্দালিঃ (চপেচুল ) দ্বিতীয়াংশ



আহম্মদ শা ছেলেমেয়েকে কি ঘোড়া দিয়ে পাঠিয়েছিলেন কে জানে! সেই ঘোড়া এক দিনের মধ্যে তাদের ভারতের পশ্চিম সীমান্তে এনে ফেলল। এবার তাদের ঢুকতে হবে ভারতে। দুই ভাই বোনই কালো আলখাল্লায়। দুজনে এসে দাঁড়ালো ইরাবতী নদীর তীরে।

মৃদুলঃ বোন, আজ আমাদের সাঁতার শিক্ষার প্রয়োগ করতে পারব।

মায়াঃ কিন্তু এই আলখাল্লা পরে সাঁতার কাটতে গেলে যে ডুবে মরেই যাব!

মৃদুলঃ ও হ্যাঁ তাইত! কি করা যায়?!

মায়াঃ একটাই উপায় আছে।

মৃদুলঃ কি??

মায়াঃ আমরা আলখাল্লা গুলো এখানে খুলে ফেলি। অন্তর্বাস পড়েই সাঁতরে পার হয়ে যাই। আমরা যখন ওপারে পৌঁছাব তখনো রাত থাকবে। কেউ দেখতে পাবে না।

মৃদুলঃ হ্যাঁ, এছাড়া আর কোন উপায় নেই। আয় এইদিকে আলখাল্লা গুলো খুলে রাখি।

মায়াঃ মানে? আমি তোর সামনে খুলব নাকি?

মৃদুলঃ (হেসে) বাগানে আমার সামনেই তো আঙ্গুল মারা খেলি।

মায়াঃ (লজ্জায় লাল হয়ে গিয়ে) এখন শুধু তোর সামনে কাপড় খুলতে লজ্জা করছে।

মৃদুলঃ আচ্ছা, তুই চোখ বন্ধ কর। আমি তোর কাপড় খুলে দিচ্ছি তাহলে আর লজ্জা করবে না।

মায়াঃ উমমম! মোটেই না।

মৃদুলঃ বোন, এখন এসব ভাবার সময় নেই। তাড়াতাড়ি চোখ বন্ধ কর। নয়ত ওপারে পৌছাতে পৌছাতে সকাল হয়ে যাবে।

মায়া ব্যাপারটার গুরুত্ব বুঝতে পেরে চোখ বন্ধ করে দেয়। মৃদুল এগিয়ে এসে বোনের আলখাল্লা খুলে দেয়।

নিচে শুধু একটা কাপড়ের ফেট্টি মাইয়ের উপর দিয়ে আড়াআড়ি বাঁধা। কিন্তু তা পুরো মাইকে ঢাকতে পারেনি। বোঁটা আর তার চার পাশের জায়গাটাকেই শুধু ঢেকে রেখেছে। অর্ধেক মাইই খোলা। তলায় একটা ছোট্ট কালো কাপড়ের ফালি টাইট করে উরুর উপর দিয়ে বাঁধা। উন্মুক্ত নাভি, নগ্ন দুটি উজ্জ্বল সাদা পা আর গলা থেকে শুরু করে ফর্সা দুই হাত পুরোই খোলা। বোনের শরীরের দিকে তাকিয়ে মৃদুল আর চোখ ফেরাতে পারে না।

মায়াঃ এই দাদা, এভাবে দেখবি না। আমার লজ্জা করছে।

মৃদুল অন্যদিকে ফিরে নিজের আলখাল্লা খুলে জলে ঝাঁপিয়ে পড়ে। মায়াও পিছন পিছন ঝাঁপিয়ে পড়ে। রাতের অন্ধকারে দুইজন পাকা সাঁতারু এগিয়ে যেতে থাকে পাঞ্জাবের দিকে।

মাঝনদীতে এসে হঠাৎ ঝড়ো হাওয়া বইতে থাকে তার থেকে নিজেকে সামলাতে গিয়ে হঠাৎ মৃদুলের পা ছিটকে গিয়ে আঘাত করে মায়ার ভোদায়। মায়া উহহ করে উঠে। মৃদুল হেসে বলে, “কি রে কি হল? ব্যাথা লাগলো?“

মায়া কিছু না বলে চুপচাপ সাঁতার কাটতে থাকে। মৃদুল বলে “কি রে, উত্তর দিলি না তো?”

মায়াঃ দেব না। কি করবি রে?

মৃদুলঃ কি করব দেখবি? দেখ তবে-

এবার শুরু হল মৃদুলের এক নতুন খেলা। জলে ডুব সাঁতার কেটে মায়ার মাইতে জোর টিপুনি দিয়ে পিছনে চলে যাওয়া, হঠাৎ জলের তলা দিয়ে উঠে এসে ভোদায় ঢুঁ মারা, কখনো বাঁ পায়ের তলা দিয়ে গলে গিয়ে পাছায় থাপ্পড়, যৌনাঙ্গে চাপর মারা, এইসব চালিয়ে যেতেই থাকে মায়া প্রথমে খুব বিরক্ত হয়। তারপর কান্নাকাটি করতে থাকে। কিন্তু মৃদুল ওসব দিকে না তাকিয়ে মায়ায় উরুতে নিজের খাড়া অস্ত্র ঠেকিয়েই আবার সরে গিয়ে একটানে তার কোমরের কালো কাপড়ের ফেট্টি খুলে নেয়।



এতক্ষনে মায়া উত্তেজনা অনুভব করে। মৃদুল যখন আবার সাঁতরে জল কেটে মায়ার কাছে এসে তার দুই উরু দুই হাত দিয়ে ধরে টিপতে থাকে, তখন  উত্তেজনায় মায়ার মুখ দিয়ে বেরিয়ে যায়, ”উহহহহহহহ আহ আহ আহ”

মৃদুল বুঝতে পারে বোন পিক পয়েন্টে এসে গেছে। এবার সে ভরাট দম নিয়ে জলে ডুব দিয়ে জলের নিচেই বোনের গুদে জিভ লাগায়। মায়া আবার “উমমম” শীৎকার দিয়ে উত্তেজনার বহিঃপ্রকাশ ঘটায়। এবার জিভটাকে খরশান তরবারির মত করে বাগিয়ে ধরে গুদের সামনের জলে ভেজা চুলগুলোকে চেটে চেটে সরাতে থাকে মৃদুল। সাথে একটা অদ্ভুত স্বাদ, গুলাবি সরবতের মত। নদীর জল আর গুদের জলে মিশে এমন ককটেলে কে কবে চুমুক দিয়েছে? মায়ার মুখ একেবারে রক্তবর্ণ, শীৎকার জলের ভিতর দিয়েও মৃদুলের কানে আসে, ততই সে টিজ করার মত করে মায়ার উরু চটকাতে থাকে আর গুদের চারপাশে জিভ বুলাতে থাকে। মায়া ছটফটিয়ে ওঠে, উত্তেজনা সামলাতে না পেরে সে জলের মধ্যেই পা ছুঁড়তে থাকে, তার ফর্সা ফুলো ফুলো দুটি মাই নাচতে নাচতে তার মুখের উপরই আছাড় খেতে থাকে। মায়া নিজের জিভ দিয়েই নিজের গোলাপের মত ঠোঁট ভিজিয়ে দিতে থাকে। তার একরাশ ভেজা সেক্সি চুল তার মুখের উপর আছড়ে পড়ে। মৃদুলের ধোন অন্তর্বাস ছিঁড়ে এমন সময় মৃদুল বোনের গুদ থেকে জিভ টা সরিয়ে নিয়ে এক হাত দিয়েই বোনের কোমর জাপটে ধরে অন্য হাতের তিনটে আঙ্গুল একসাথে করে বোনের গুদে পক করে ঢুকিয়ে দেয়। আশ্চর্য আন্দাজ মৃদুলের, সেই প্রথম গুঁতোই গিয়ে লাগে মায়ার মুত্রথলিতে, এতক্ষন প্রচণ্ড উত্তেজিত হয়ে থাকা মায়ার পক্ষে আর নিজেকে সামলানো সম্ভব হল না, তীক্ষ্ণ “আআআআআআ আহ আহ আহ” চিৎকারে ইরাবতী কাঁপিয়ে গুদের জল খসাল মায়া। তারপর খানিকক্ষণ চোখ বন্ধ করে রইল, তার সারা শরীরটা তখনো তিরতির করে কাঁপছে।

মৃদুল বলল, “বোন, তুই আমার এক হাত ধর, নয়ত এই অবস্থায় সাঁতার দিতে পারবি না।“ অবশ্য কিছুক্ষনের মধ্যেই মায়া শরীরে জোর আর মনে সাহস ফিরে পেলো।

তারা যখন ইরাবতীর তীরে পৌঁছাল তখন সবে ভোর হয়েছে। পাঞ্জাব দিয়েই শুরু হল তাদের যাত্রা, গন্তব্য মারাঠা রাজ্য। তাদের উপর রয়েছে আহম্মদ শা আব্দালির কুটিল পরিকল্পনা। কি সেই পরিকল্পনা, যাতে মারাঠা পেশোয়া মানসিক ভারসাম্য হারান আর আব্দালি অতি সহজে মারাঠা আক্রমণ করতে পেরেছিলেন? তৃতীয় ও শেষ পর্বে চপে চুল সেটাই টেলিকাস্ট করবে।


(একটু ছোট হয়ে গেল। কারণ তৃতীয় পর্ব লেখা শুরু করে দিয়েছি। সেটায় আব্দালির ভয়ানক প্ল্যানের রূপায়ন দেখে চমকে যাবেন। এই পর্ব টি ছোট হল বলে মাফ করে দিবেন। এটা ভালো লাগবে না জানি। তাও যদি কোন পরামর্শ থাকে তো কমেন্ট দিবেন। কারণ আপনারা জানেন  আমি আনাড়ি লেখক। আপনাদের উপদেশ কাজে লাগিয়েই লিখার চেষ্টা করি। তাতেও কত সময় লাগে। তাই আপনাদের অনুরধ করছি তৃতীয় পর্বের জন্য একটু কষ্ট করে এই পর্বের দোষত্রুটি মাফ করতে।)
                       ......... ( চলবে )

No comments:

Post a Comment