Friday, August 24, 2012

নতুন কৌতুক ৩ By MH.SOJIB


*** আমার কৌতুক হয়তো আপনারা আগে শুনে বা পড়ে থাকতে পারেন । এজন্য আমাকে গালমন্দ করবেন না। কিন্তু আমি Copy-Paste করি না ***
*** কৌতুক পরার চেয়ে শুনতে বেশি ভাল লাগে । আমার এই কৌতুক কোন Friend কে বললে দেখবেন খুব মজা পাচ্ছে।***

১.
এক লোক নতুন বিয়ে করেছে। নতুন বউ গেছে নদীতে গোছল করতে। কিন্তু গোছল করার সময় একটি ছোট পুঁটি মাছ নতুন বউটির ভোদার ভিতর ঢুকে পড়ল। পারদিন নতুন বউটি আবার গেছে নদীতে গোছল করতে, এবং গোছল করার সময় পুঁটি মাছটি নতুন বউটির ভোদার ভিতর থেকে বের হয়ে গেল।
এবার পুঁটি মাছটি তার এক বন্ধু মাছের কাছে গিয়ে বলছেঃ ভাইরে ভাই এমন একটা গুহার মধ্যে গেছিলাম, চারদিক খালি লাল আর লাল। সারাদিন ভালই আছিলাম, কিন্তু রাত্রে দেহি বড় একটা বোয়াল মাছ আমারে ধরতে আসে আবার চলে যায়। আবার ধরতে আসে আমি কাচুমাচু হয়ে যাই আমাকে ধরতে না পেরে আবার চলে যায়।
কিছুক্ষণ এমন করার পরে, যখন আমাকে ধরতে পারল না তখন রাগ করে বমি কইরা দিয়া গেল।

২.
একটি ছেলে বিদেশে থাকে। কিন্তু বিদেশে থাকার কারনে তার এইডস রোগ হয়ে যায়। এবার সে ছুটি পায় বাড়ি আসার। তাই সে ফোন করে তার মাকে বলছেঃ মা আমার তো এইডস রোগ হয়ছে আমি কি বাড়ি আসব ?
মা বলছেঃ বাজান তুই দেশে আসিস না। কারন তুই দেশে আসলে আমাগো বাড়ির কাজের মেয়ের এইডস হবে, কাজের মেয়ের এইডস হলে তোর চাচার এইডস হবে, তোর চাচার এইডস হলে আমার এইডস হবে, আমার এইডস হলে তোর বাবার এইডস হবে, তোর বাবার এইডস হলে তোর খালার এইডস হবে। তাই তুই দেশে আসিস না।

*** অল্প লিখলে মজা বেশি***
***ভাল লাগলে আরও লেখব । ***

No comments:

Post a Comment