Friday, August 24, 2012

নতুন কৌতুক ২ By MH.SOJIB


*** আমার কৌতুক হয়তো আপনারা আগে শুনে বা পড়ে থাকতে পারেন । এজন্য আমাকে গালমন্দ করবেন না। কিন্তু আমি Copy-Paste করি না ***
*** কৌতুক পরার চেয়ে শুনতে বেশি ভাল লাগে । আমার এই কৌতুক কোন Friend কে বললে দেখবেন খুব মজা পাচ্ছে।***
১.
এক লোক নতুন বিয়ে করছে তাই বিয়ের পরদিন বৌকে নিয়ে শ্বশুর বাড়ি গেছে । কিন্তু বৌ হল মা মরা মেয়ে, তাই শ্বশুরের মাত্র একটি ঘর এবং একটি খাট। তাই তিনজনে মিলে এক বিছানায় ঘুমাল। প্রথমে মেয়ে তারপর মেয়ে জামাই এবং সবশেষে শ্বশুর ঘুমাল। মাঝরাতে জামাই মেয়েকে বলছেঃ বৌ লোকালে দিব না ডাইরেকে দিব। ( পাঠক এখানে লোকালে =আস্তে এবং ডাইরেকে= জোরে)। মেয়ে বললঃ বাবা পাশে, লোকালেই দাও।
জামাই লোকালে চুদতে লাগল। কিন্তু লোকালে চুদতে চুদতে সুখ আসার সময় ডাইরেকে দিতে লাগল। তাই খাট নড়তে লাগল। একটু পরে হাই স্পীডে চুদার কারনে খাট নড়তে নড়তে শ্বশুরকে মাটিতে ফেলে দিল। এখন শ্বশুর বলছেঃ বাবারা গাড়ি চালাবা গাড়ি চালাবা, লোকালে চালাও বা ডাইরেকে চালাও পেছেন্দার পরবো কে ?

২.
এক স্যার বলছেঃ আমাদের মশার বংশ বিস্তার রোধ করতে হবে।
এক ছাত্রঃ এত ছোট ছোট কনডম কোথায় পাব।

*** অল্প লিখলে মজা বেশি***
*** আমার Memory ফুল। ভাল লাগলে আরও লেখব । ***

No comments:

Post a Comment