Friday, August 24, 2012

নতুন কৌতুক By MH.SOJIB


*** আমার কৌতুক হয়তো আপনারা আগে শুনে থাকতে পারেন । এজন্য আমাকে গালমন্দ করবেন না। কারন এগুলো আমার বানান নয়, আমিও এগুলো শুনেছি। ***

১. দুই বন্ধু যাচ্ছে ক্ষেতের মধ্যে দিয়ে । এমন সময় এক বন্ধু আরেক বন্ধুকে বলছেঃ
১মঃ দোস্ত তুমি যদি ধোন খেচতে পার তাহলে তোমাকে ৫০ টাকা দিব।
২য়ঃ (ভাবল আরামও পাবো আবার টাকও পাবো) আমি রাজি । এই বলে সে ধোন খেচতে লাগল । ১ম বন্ধু যখন দেখল ২য় জনের মাল বের হবে হবে ভাব তখন ১ম জন চিৎকার দিয়ে বলল - বন্ধু এখন থাম , এখন না থামলে তুমি টাকা পাবে না।
কিন্তু ২য় জনের মাল প্রায় বের হবে ভাব তাই সে জোরে জোরে ধন খেচতে খেচতে বলল --না দিলি না দিলি।

২. একটা ছেলে একটা মেয়েকে দেখে পছন্দ হয়ে গেল। তাই ছেলেটি মেয়েটির কাছে গিয়ে বলল ছেলেঃ আমি তোমাকে কিস করতে চাই। মেয়েটি বলল আমাকে কিস করতে হলে ১০০০০ টাকা লাগবে। ছেলেটি বলল সে রাজি।
তাই ছেলেটি তার বাবার কাছে এসে বলল দশ হাজার টাকা লাগবে। বাবা বলল কেন ? ছেলেটি বলল ব্যবসা করবে। বাবা তাকে দশ হাজার টাকা দিলেন এবং ছেলেটি মেয়েকে কিস করলো ।
এবার ছেলেটি মেয়েটির দুধ খেতে চাইল। মেয়েটি বলল বিশ হাজার টাক লাগবে। ছেলেটি পুনরায় আগের মত ব্যবসায়ের কথা বলে টাকা আনল এবং মেয়েটির দুধ খেল।
এবার ছেলেটি মেয়েটির pussy দেখতে এবং চাটতে চাইল।  মেয়েটি বলল বিশ হাজার টাক লাগবে। ছেলেটি পুনরায় আগের মত ব্যবসায়ের কথা বলে টাকা আনল এবং মেয়েটির pussy চাটল।
এবার ছেলেটি মেয়েটিকে চুদতে চাইল এবং দুধ টিপতে ও কিস একসাথে করতে চাইল । মেয়েটি বলল ৫০ হাজার টাক লাগবে। ছেলেটি পুনরায় আগের মত ব্যবসায়ের কথা বলে টাকা আনল, এবার বাবা ভাবল ১০+২০+২০+৫০= এক লক্ষ টাকা তার ছেলে ব্যবসার নাম করে নিয়েছে। কি এমন ব্যবসা তার ছেলে করে তা সে এবার দেখবে । তাই ছেলের বাবা ছেলের পিছু পিছু গেলেন এবং ছেলেটি এবং মেয়েটি যে রুমে ছিল তার দরজায় লুকিয়ে রইল।
এদিকে ছেলেটি মেয়েটিকে চুদতে লাগল, যখন মেয়েটির সুখ আসার সময় হল ছেলেটি চুদা বন্ধ করে দিল। মেয়েটি বলল প্লিজ আমাকে চুদ। ছেলেটি বলল না। তাই মেয়েটি বলল প্লিজ আমাকে চুদ আমি তোমাকে দশ হাজার টাকা দেব। ছেলেটি বলল না । এবার মেয়েটি বলল আমি তোমাকে বিশ হাজার টাকা দেব। ছেলেটি বলল না। এবার মেয়েটি বলল আমি তোমাকে ৫০ হাজার টাকা দেব তবুও তুমি আমায় চুদ। এদিকে ছেলেটির বাবা দেখলেন মেয়েটি আস্তে আস্তে টাকা বারাচ্ছে।
তখন সে লাফ দিয়ে দরজা থেকে সরে এসে বললঃ বাজান দিসনা দিসনা ৫ লাখ ৫ লাখ ।

৩.এক মহিলা তার husband কে বলছে--
মহিলাঃ তোমার ভুরি দিন দিন এভাবে বারছে কেন ?
husband: তোমার ভুরিও তো দিন দিন বারছে ।
মহিলাঃ আরে আমি তো মা হব তাই আমার ভুরি বারছে।
husband:আমিও তো বাবা হব তাই আমার ভুরি বারছে।

***   আজ এই (দুটো+বোনাস) ভাল লাগলে আরও লেখব । ***

No comments:

Post a Comment