Friday, August 24, 2012

তুয়া (Part-1 Intro)


(WARNING: এটা কোন রগরগে চটি না । ITS AN EMOTIONAL LOVE STORY OF A  YOUNG GIRL. এটা আমার   1ST লেখা । যদি পাঠকের ভালো লাগে তো CONTINUE করবো নাহয় না । PLZ PLZ PLZZZZ !! ভালো না লাগলে গালাগালি করবেন না দয়া করে ।)

তুয়া কিছু বুঝতে পারছে না। কি হচ্ছে এসব। কে ওকে বই, ফুল ,গেম, সিডি এসব পাঠাচ্ছে । নিশি ফাজিল টাও কিছু বলছে না। তুয়া বইটা খোলে । ভেতরে গোলাপ এর শুকনো পাপড়ি । কয়েক পেজ উল্টানোর পর কি একটা সাদা কাগজ নিচে পরে। ' remember, math olympiad?'তুয়ার কেমন অদ্ভুত রকম ভাল লাগে। ও গার্লস স্কুলে পরে।এবার eight এ উঠল । বাবা মার একমাত্র মেয়ে। সবসময় কড়া শাসন আর নজরদারিতে বড় হয়েছে। ওর ছেলে বন্ধু ত দুরের কথা ও কখন কোন ছেলেরসাথে এমনি কথা ও বলে নি। আর ও একটু চাপা স্বভাবের । স্কুলে ওর only ২টা friend আর ওরাও অনেকটা ওর মত। যাই হক 'ছেলে'' ব্যাপারটা একটা চরম রহসস্ময় বিষয়। আর ওরা ছেলে দের পাত্তা ও দেয় না। good girls । সেই তুয়া আজকে ১ লাইন লেখা পরে একটু কেমন যেন হয়ে গেল। curious...



২ মাসের মধে ভাল লাগা ভালবাসা অনেক কিছু হয়ে যাই। ছেলেটার নাম জিশান।তুয়াকে কখনো কোন ছেলে weak করতে পারে নি। but জিশান যেন সবার চেয়ে আলাদা। ও মুগ্ধ । তুয়া জিশান এর কথা কাউকে বলে না। ওর  best friend নিরঝর  আর দিয়া কেও না। তুয়া আর যিশান এর মাঝে মাঝে cell phone এ কথা হয় আর হয়ত কোনোদিন রাস্তার এক পাশ দিয়ে হেঁটে যেতো আর অন্য পাশ দিয়ে যিশান। এমন ভাবে যেন কেও কাওকে চেনে না but লোকের চোখ ফাকি দিয়ে যত টুক দেখে একজন আরেকজন তাতেই  যেন heaven. তুয়া একটু shy type এর। ও অনেক বই পরে ও অনেক কিছু জানে but কখন মুখে কিছু বলত না। ওর friend রা sex নিয়ে অনেক জল্পনা কল্পনা করত আর তুয়া লজ্জায় লাল হয়ে জেত। ওর ফ্রেন্ড রা ব্লু ফিল্ম দেখেছে but ও কখন দেখে নি ।ওর অনেক সখ। তাই একদিন ওরা 3friend plan করে দিয়াদের বাসায় গেল। দিয়া ওর ভাইয়ার কম্পিউটার খুজে অনেক কশটে একটা video clipবের করল। ওরা জেই 1min এর মত দেখছে এর মধ্যে দিয়ার মা ডাকাডাকি শুরু করল। ওদের ব্লু ফ্লিম দেখ ওখানেই সমাপ্ত। ওদের মদ্ধে নিরঝরটা সবচেয়ে বেশি বেহায়া। একদিন ওরা hall এ হাটছিল তখন হঠাৎ নিরঝর বলে, জানিস কিভাবে french kiss করে? দিয়া ও তুয়া মুখ চাওাচাওি করল। কি এমন difference এমনি kiss থেকে? নিরঝর বলল, আয় তুয়া তোকে দেখাই। দেখাবি মানে?!! তুই আমাকে...ছার!! নিরঝর!!!

No comments:

Post a Comment