Friday, August 24, 2012

ভ্যালেন্টাইন ডে তে সেক্সী মায়ের স্পেশাল চোদাচুদি


ভ্যালেন্টাইন ডে তে স্পেশাল চোদাচুদি



ভ্যালেন্টাইন ডে উপলক্ষে অনেকেই আমার মাগীকে চুদতে চেয়ে ইমেইল করেছেন

আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ। সময়ের সীমাবদ্ধতার কারনে সবার মেইলের

জবাব দিতে না পারায় প্রথমেই ক্ষমা প্রার্থনা করছি।



দুজন সৌভাগ্যবান ভ্যালেন্টাইন ডে উপলক্ষে মাকে সারাদিনের জন্য বুক করে। আমি ওদেরকে আমার বাসায় চোদার ব্যাবস্থা করে দেই মাকে। ওরা কনডম ছাড়া দুজন মিলে মার গুদ ও পোদ মারার জন্য নগদ দশ হাজার টাকা দেয় আমাকে। এছাড়া চুদে সন্তুষ্ট হলে মাকে আলাদা বখশিশ দেবার কথা দেয় ওরা। আমার আগের এক বন্ধু ও ক্লায়েন্টের মাধ্যমেই ওরা এসেছিল। এজন্য বেশী টাকাপয়সা নিয়ে কথা বলা লাগে নি। তবে ওরা মাকে নিয়ে অনেক নতুন ধরনের যৌন কার্যকলাপ করেছে খায়েশ মিটিয়ে। আজ সেসব নিয়েই আপনাদেরকে এই চটি কাহিনী উপহার দেব। চটির মূল নায়িকা আমার সেক্সী রসবতী মা সাবিহা। মাকে সারাদিন ধরে সম্পূর্ণ ল্যাংটা করে গুদ ও পোদ মারা সহ মার মুখে ও স্তনসহ সারাদেহে বীর্যপাত করে আমার বলিষ্ঠ চোদনবাজ দুই ছোকরা।



জন ও কিম দুই বন্ধু। দুজনই প্রাইভেট ভার্সিটিতে বিবিএ ফাইনাল ইয়ার। গার্লফ্রেন্ডের পিছনে টাকা খরচ করে করে ওরা ফেডাপ। তাই এবারে দুই ঘনিষ্ঠ বন্ধু মিলে ঠিক করেছে ভিন্ন কিছু করবে। জন ওর এক বন্ধুর মাধ্যমে মার কথা জানতে পারে। ওদের বয়সীই এক ছেলে তার সেক্সী মাকে দিয়ে দেহ ব্যাবসা করায় শুনে ওরা মাকে চুদতে আগ্রহী হয়। ওরা আমাকে ফোন করে একদিন ওরা ওদের ইচ্ছার কথা জানায় আমাকে। মাকে ওরা ভ্যালেন্টাইন ডের দিন দুজন মিলে গ্রুপ ফাক করতে চায়। ওরা নাকি অনেকদিন ধরেই এরকম সেক্সী এক্সপেরিয়েন্সড মিডল এইজড মাদারিশ মহিলা ফাক করার স্বপ্ন দেখে আসছিল। আমি নিজের সেক্সী মাকেই স্বেচ্ছায় চুদতে দিচ্ছি শুনে ওরা দারুন পুলকিত হল। এবং মাকে চুদতে দেয়ার বিনিময়ে ওরা আমার কাছে কৃতজ্ঞ থাকবে কথা দিল। ওদের একটাই কথা ওরা মার সবগুলো ফুটোই ফাক করবে কোন কনডম ছাড়া। আর মাকে দিয়ে ওদের আরো কিছু খায়েশ পূরন করবে যা সাধারনত অনভিজ্ঞ মেয়েরা করতে দিতে সাহস করে না। আমি ওদেরকে মাকে নিয়ে সবরকমের পার্ভার্টেড সেক্স করার প্রতিশ্রুতি দিলাম। ওরা যা করতে চাইল তা আজকাল অনেকেই দেখে থাকবেন থ্রি এক্স ছবিতে মেয়েদেরকে করতে। সেটা হল ডবল পেনিট্রেশান-অর্থাৎ দুটো ফুটোতে একই সাথে দুটো বাড়া দেয়া এবং আরো এক ধাপ বেশী এগিয়ে একই ফুটোতে দুটি বাড়া ঢোকানো। মা এসব করতে বিশেষ ট্রেনিং পেয়েছিল আগেই।



ছেলেদুটোর বয়স কম হলেও বাড়ার সাইজ ভালই বানিয়েছিল। মা তার চল্লিশ

বছরের জীবনে এমন ভারী আর বড় বাড়া খুব কমই দেখেছে। কাজেই মার রসাল

টাইট গুদে দুটো বাড়া একসাথে ঢোকানো বেশ সাহসের কাজ হবে বলতেই হবে।

আগে কখনও মা এত বড় বাড়া তাও একসাথে ঢোকানো কল্পনাও করেনি। যাই হোক

আগে তো ওরা সিঙ্গেল বাড়া দেবে পরে দেখা যাক কি হয়।



আপনারা হয়ত অনেকেই ভাবছেন মার দুশ্চরিত্র নিয়ে। কিন্তু আপনাদের জ্ঞাতার্থে জানাচ্ছি মা আসলে খুবই লজ্জাশীলা ও ভদ্র এক নারী। মার একটাই দোষ আর তা হল তার অপরূপ দৈহিক সৌন্দর্য ও সেক্সী রূপ। মার মাই পাছা ভারী শরীরখানা দেখলে যে কোন পুরুষের মনে একটাই চিন্তা আসবে আর সেটা হল মাকে নগ্ন করে কষে চোদন দেয়া আর মার সারা দেহে প্রানভরে বীর্যপাত করা। মার অপরিসীম সেক্সী দেহটার সদ্ব্যাবহার করা এবং যুবক ছেলেদের কিছু নিরাপদ যৌন সুখ দান করার উদ্দেশ্যেই আমি মাকে দিয়ে ব্যাভিচার করানোর সিদ্ধান্ত নেই আমার এক বন্ধুর পরামর্শে। এখানে মার বিন্দুমাত্র কোন ভূমিকা ছিল না শুধু গুদ ফাক করে চোদন নেয়া ছাড়া। মাকে দিয়ে এ পর্যন্ত কম করে হলেও দুইশ লোকের বাড়াকে সন্তুষ্ট করেছি। এর মধ্যে কয়েকজন মাকে পঞ্চাশ বার করেও চুদেছে এমনও আছে। যাহোক এবারে মূল গল্পে ফিরে আসি।



মার মাসিক চক্রের তখন নিরাপদ সময়। কাজেই কনডম না পরে চুদলেও কোন সমস্যা ছিল না। মা চোদাচুদির সময় কোন কথা বলত না নীরবে কাজ করে যাওয়া ছাড়া। মা ওদের সামনে শুধুমাত্র একটা ব্রা পরে এল। ওদের যেমনটা চাহিদা ছিল মা সেটাই করতে বাধ্য ছিল। ওরা মার মাইদুটো হাত দিয়ে ধরে চটকাতে লাগল আস্তে আস্তে। কথা ছিল মা ওদের ল্যাওড়া দুটো আগে চুষে দেবে ভাল করে এরপরে মার গুদ মারবে ওরা।



মা ওদের বাড়া চুম্বন করে চুষে চুষে বাড়া একদম খাড়া করে তুলল। মার স্তন ওরা দুজনে ব্রার উপর দিয়ে নীচ দিয়ে মর্দন করল আয়েশ করে। মুখ দিয়ে চুম্বনও করল মার বিরাট গম্বুজাকৃতির স্তনের চূড়া। মাকে ওরা এবারে আদেশ করল মেঝেতে উপুড় হয়ে মার গুদ ও পোদ দেখিয়ে ওদেরকে আমন্ত্রন জানানোর জন্য। ওরা দুজনই একসাথে মার দু ফুটোয় বাড়া ঢোকাবে প্ল্যান করল। দুজনেরই আর তর সইছিল না। বাড়া ঠাটিয়ে লকলক করছিল ওদের দুজনের। ওদের ধোনের রস বের হচ্ছিল আরো আগেই। মার গুদটাও ভিজে জব জব করছিল ওরা সেটা ভাল করেই জানত।



ওরা দু ঘন্টা ধরে মার গুদ মারল, পোদ মারল আবার দুজন মিলে মার গুদে একইসাথে বাড়া ঢুকিয়ে চুদল প্রানভরে। মার মাই সহ গুদ, পোদ, মুখ, চুল ও সারা দেহে ওরা বীর্যপাত

করল কয়েকবার। পুরো দু ঘন্টা ধরে ওরা মাকে উসুল করে চুদল। আমাকে ও মাকে ওরা ধন্যবাদ জানিয়ে সেদিন বিদায় নিল। আজকে এখানেই সংক্ষিপ্ত করতে হচ্ছে।

No comments:

Post a Comment